এনায়েতুল্লাহ আলতামাশের ‘ঈমানদীপ্ত দাস্তান’, ‘ভারত অভিযান’, ‘নাঙ্গা তলোয়ার’, ‘শেষ আঘাত’, ‘অনিঃশেষ আলো’, ‘হেজাজের তুফান’, ‘আরব কন্যার আর্তনাদ’ সহ আরো অনেক বই ফ্রি পিডিএফ ডাউনলোড | Free PDF Download

নায়েতুল্লাহ আলতামাশের ‘ঈমানদীপ্ত দাস্তান’, ‘ভারত অভিযান’, ‘নাঙ্গা তলোয়ার’, ‘শেষ আঘাত’, ‘অনিঃশেষ আলো’, ‘হেজাজের তুফান’, ‘আরব কন্যার আর্তনাদ’, ‘কাল নাগিনী’, ‘আন্দালুসিয়ার সমুদ্রসৈকতে’, ‘অপারেশন আলেপ্পো’, ‘ঝলকিত তলোয়ার’, ‘দামেস্কের কারাগারে’, ‘পরাজিত অহংকার’, ‘পীর ও পুলিশ’, ‘প্রেম যুদ্ধ’, ‘সিংহশাবক’, ‘স্বপ্নের তারকা’, ‘শয়তানের বেহেশত’, ‘স্পেনের রূপসী কন্যা’ ইত্যাদি ফ্রি পিডিএফ ডাউনলোড করুন নিচে। আর কোনো বই লাগলে জানিয়ে দিন কমেন্ট করে!

বই লাইব্রেরিতে গেলেই আমাদের সকল পিডিএফ বই একসাথে পাবেনঃ বই লাইব্রেরি

মহান আল্লাহ আমাদের নির্দেশ দিয়েছেন –

পড়ো তোমার প্রভুর নামে, যিনি সৃষ্টি করেছেন। (সূরা আলাকঃ০১)

তাই আমরা আমাদের এই ছোট উদ্যোগটি নিয়েছি সকল প্রকার ইসলামি বই সমূহকে আপনাদের সামনে উপস্থাপন করার। জানি আমরা দুর্বল, তবে আল্লাহ তো সর্বশক্তিমান! তিনি চাইলে কি না পারেন। তার উপর ভরসা করেই এই ওয়েবসাইট চলতে থাকবে ইনশাআল্লাহ! আপনাদের যদি কোনো ইবুক দরকার হয়, কোনো বইয়ের পিডিএফ দরকার হয় যা অনলাইনে এখনো হয়তোবা আসেনি, আমরা ইনশাআল্লাহ সেই বইয়ের পিডিএফ করে যত দ্রুত সম্ভব আপলোড দিব। আল্লাহ আমাদের তৌফিক দান করুন!

ছোট একটি অনুরোধঃ বাস্তবতা বড়ই নির্মম। আমাদের নতুন নতুন পিডিএফ কিনার জন্যে টাকার প্রয়োজন। কারণ আমরা কলেজে পড়ুয়া কিছু ছাত্রমাত্র যারা ইসলাম প্রচারের উদ্দেশ্যে এই কাজে হাত দিয়েছি। যদি কোনো দ্বীনদার ইসলামি ভাইবোন থেকে থাকেন, যিনি আমাদের তার সাধ্য অনুযায়ী সাহায্য করতে ইচ্ছুক, আমাদের সাথে যোগাযোগ করুন এখানে, কিংবা ব্যবহার করুন এই ইমেইলটি

গ্রন্থের নাম ডাউনলোড
ঈমানদীপ্ত দাস্তান ক্লিক
ভারত অভিযান ক্লিক
নাঙ্গা তলোয়ার ক্লিক
শেষ আঘাত ক্লিক
শয়তানের বেহেশত ক্লিক
স্পেনের রূপসী কন্যা ক্লিক
হেজাজের তুফান ক্লিক
অনিঃশেষ আলো ক্লিক
অপারেশন আলেপ্পো ক্লিক
আন্দালুসিয়ার সমুদ্রসৈকতে ক্লিক
আরব কন্যার আর্তনাদ ক্লিক
কাল নাগিনী ক্লিক
ঝলকিত তলোয়ার ক্লিক
দামেস্কের কারাগারে ক্লিক
পরাজিত অহংকার ক্লিক
পীর ও পুলিশ ক্লিক
প্রেম যুদ্ধ ক্লিক
সিংহশাবক ক্লিক
স্বপ্নের তারকা ক্লিক

প্রতিদিন নতুন নতুন বই আপলোড দেয়া হচ্ছে। আপনি যদি বই পিপাসু হয়ে থাকেন এবং আপনার যদি ইসলামিক বই পড়ার আগ্রহ থাকে, তবে নিচে আমাদের ইমেইল লিস্টে সাবস্ক্রাইব করে রাখুন, বই আপনার কাছে পৌছে কড়া নাড়বে।