Saimum Series All Books PDF-min

সাইমুম সিরিজের প্রকাশিত সকল পিডিএফ ১-৬২ ফ্রি ডাউনলোড | Saimum Series All Books 1-62 Free PDF Download

সাইমুম সিরিজ শ্রদ্ধেয় আবুল আসাদ স্যারের অনেক জনপ্রিয় একটি সিরিজ। শুধুমাত্র আপনাদের অনুরোধের কারণেই আমরা এখন পর্যন্ত প্রকাশিত সাইমুমের সকল পিডিএফ নিচে আপলোড করেছি।

সামনে প্রকাশিতব্য পিডিএফঃ আবার আফ্রিকার অন্ধকারে [APK দেয়া হয়েছে পিডিএফ এখনো দেয়া হয়নি, মোবাইল ব্যবহারকারীরা ইন্সটল করতে পারবেন নিচে দেয়া লিঙ্ক থেকে]

মহান আল্লাহ আমাদের নির্দেশ দিয়েছেন –

পড়ো তোমার প্রভুর নামে, যিনি সৃষ্টি করেছেন। (সূরা আলাকঃ০১)

তাই আমরা আমাদের এই ছোট উদ্যোগটি নিয়েছি সকল প্রকার ইসলামি বই সমূহকে আপনাদের সামনে উপস্থাপন করার। জানি আমরা দুর্বল, তবে আল্লাহ তো সর্বশক্তিমান! তিনি চাইলে কি না পারেন। তার উপর ভরসা করেই এই ওয়েবসাইট চলতে থাকবে ইনশাআল্লাহ! আপনাদের যদি কোনো ইবুক দরকার হয়, কোনো বইয়ের পিডিএফ দরকার হয় যা অনলাইনে এখনো হয়তোবা আসেনি, আমরা ইনশাআল্লাহ সেই বইয়ের পিডিএফ করে যত দ্রুত সম্ভব আপলোড দিব। আল্লাহ আমাদের তৌফিক দান করুন!

ছোট একটি অনুরোধঃ বাস্তবতা বড়ই নির্মম। আমাদের নতুন নতুন পিডিএফ কিনার জন্যে টাকার প্রয়োজন। কারণ আমরা কলেজে পড়ুয়া কিছু ছাত্রমাত্র যারা ইসলাম প্রচারের উদ্দেশ্যে এই কাজে হাত দিয়েছি। যদি কোনো দ্বীনদার ইসলামি ভাইবোন থেকে থাকেন, যিনি আমাদের তার সাধ্য অনুযায়ী সাহায্য করতে ইচ্ছুক, আমাদের সাথে যোগাযোগ করুন এখানে, কিংবা ব্যবহার করুন এই ইমেইলটি

সাইমুম গুগল ড্রাইভ লিঙ্ক
০১ ডাউনলোড
০২ ডাউনলোড
০২.১ ডাউনলোড
০৩ ডাউনলোড
০৪ ডাউনলোড
০৫ ডাউনলোড
০৬ ডাউনলোড
০৭ ডাউনলোড
০৮ ডাউনলোড
০৯ ডাউনলোড
১০ ডাউনলোড
১১ ডাউনলোড
১২ ডাউনলোড
১৩ ডাউনলোড
১৪ ডাউনলোড
১৫ ডাউনলোড
১৬ ডাউনলোড
১৭ ডাউনলোড
১৮ ডাউনলোড
১৯ ডাউনলোড
২০ ডাউনলোড
২১ ডাউনলোড
২২ ডাউনলোড
২৩ ডাউনলোড
২৪ ডাউনলোড
২৫ ডাউনলোড
২৬ ডাউনলোড
২৭ ডাউনলোড
২৮ ডাউনলোড
২৯ ডাউনলোড
৩০ ডাউনলোড
৩১ ডাউনলোড
৩২ ডাউনলোড
৩৩ ডাউনলোড
৩৪ ডাউনলোড
৩৫ ডাউনলোড
৩৬ ডাউনলোড
৩৭ ডাউনলোড
৩৮ ডাউনলোড
৩৯ ডাউনলোড
৪০ ডাউনলোড
৪১ ডাউনলোড
৪২ ডাউনলোড
৪৩ ডাউনলোড
৪৪ ডাউনলোড
৪৫ ডাউনলোড
৪৬ ডাউনলোড
৪৭ ডাউনলোড
৪৮ ডাউনলোড
৪৯ ডাউনলোড
৫০ ডাউনলোড
৫১ ডাউনলোড
৫২ ডাউনলোড
৫৩ ডাউনলোড
৫৪ ডাউনলোড
৫৫ ডাউনলোড
৫৬ ডাউনলোড
৫৭ ডাউনলোড
৫৮ ডাউনলোড
৫৯ ডাউনলোড
৬০ ডাউনলোড
৬১ ডাউনলোড

৬২ নাম্বার বইয়ের পিডিএফ এখনো বের করা হয়নি, অর্থাৎ হাই কোয়ালিটি, তবে যারা মোবাইল ব্যবহার করেন, তাদের জন্যে APK বের করা হয়েছে।

Download Saimum 62 APK From Google Play Store: সাইমুম ৬২

ডাউনলোড করুন(জিপ ফাইল-৩১২.৮ এমবি)

প্রতিদিন নতুন নতুন বই আপলোড দেয়া হচ্ছে। আপনি যদি বই পিপাসু হয়ে থাকেন এবং আপনার যদি ইসলামিক বই পড়ার আগ্রহ থাকে, তবে আমাদের ইমেইল লিস্টে সাবস্ক্রাইব করে রাখুন, বই আপনার কাছে পৌছে কড়া নাড়বে।

You May Also Like

32 Comments

  1. আমরা অত্যন্ত দুঃখিত। মিডিয়ামে পোস্ট পাবলিশ করার সময় আমাদের অন্য একটি ওয়েবসাইটের লিঙ্ক দেয়া ছিল, যেখানে ৬২ নং টা ছিল, কিন্তু পরে ফাইল করাপ্টেড হয়ে যাওয়ায় আমরা আর এখন দিতে পারছি না, করোনা ভাইরাস পরিস্থিতি ঠিক হলেই ইনশাআল্লাহ পেয়ে যাবেন। জাযাকাল্লাহ!

    1. পারছি না যে ভাই, একটু ধৈর্য ধরুন, জানি অনেক ধৈর্য ধরেছেন, তবে আর বেশি হলে ৪মাস ভাই, কারণ আসলে আমাদের হাতে যা আছে সেগুলোর পিডিএফ করতেছি, এটা নেই দেখে, চাইলে কিনে আনতে পারি, তাই চেষ্টা করব। তবে ৪ মাসের মধ্যে আশা করতেছি নতুন ২০টা বই পিডিএফ রেডি করব ইনশাআল্লাহ্‌, এটাও থাকবে তার মধ্যে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।